বুধবার , ২৫ জানুয়ারী ২0১৭




আপনার আজকের দিনটি

কলকাতা নিউজ ২৪ : 25/01/2017
rashi fal
২৫ জানুয়ারি, ২০১৭
মেষ

বুদ্ধির ভুলের জন্য কাজের কোনও ভুল হতে পারে । সাহিত্যিকরা আজ প্রতিভার প্রকাশ কারবার ভাল সুযোগ পাবেন । ব্যবসার দিকে ভাল খবর আসতে পারে । আনন্দ পাবার মত কিছু ঘটতে পারে ।

বৃষ

আজ সাকাল দিকে থেকে প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদের সম্ভাবনা । পাওনা অর্থ আদায়ে একটু অশান্তি হতে পারে । কর্মকুশলতার জন্য চাকুরীর স্থানে সুনাম পেতে পারেন ।

মিথুন

আজ একটু অভাব আসতে পারে । ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে । কোনও মহিলার প্রতি রাগ বৃদ্ধি । বাড়তি কোনও কাজের চাপ আজ একটু মাথাখারাপ করতে পারে ।

কর্কট

আজ কোনও বদনাম থেকে সাবধান থাকুন । মামলায় জন্য লাভের সম্ভাবনা । ব্যবসার দিকে ভাল উন্নতির সুযোগ আসতে পারে । বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ ।

সিংহ

রাজনীতির দিকে কোনও যোগাযোগ আসতে পারে । প্রিয়জনের কাছ থেকে বিশ্বাস ব্যপারে আঘাত । পড়াশুনার ব্যপারে কোনও সুনাম আসতে পারে । পিতার শরীর নিয়ে কোনও চিন্তা ।

কন্যা

ভাল কাজ করেও সুনাম না পাবার জন্য মনে ক্ষোভ বৃদ্ধি । ভাল কাজে কোনও ব্যয় বাড়তে পারে । ব্যবসায় বাড়তি কোনও লাভ বাড়তে পারে । ব্যবহারে কোনও ত্রুটি হতে পারে ।

তুলা

ভাল কোনও সুযোগ হাতছাড়া হতে পারে । কোনও ভুল কাজের জন্য গ্লানিবোধ হতে পারে । অপরের জন্য চিন্তা বাড়তে পারে । দুষ্টু লোক থেকে সাবধান থাকা দরকার।

বৃশ্চিক

আজ সামাজিক সম্মান বাড়তে পারে । ব্যবসার ব্যপারে বিদেশে ভ্রমন হতে পারে । বাড়তি কোনও খরচের জন্য অর্থচাপ বাড়তে পারে । কর্ম স্থানে জটিলতা বাড়তে পারে ।

ধনু

উঁচু কোনও স্থান পড়ে গিয়ে পায়ে আঘাত । বাড়িতে কোনও পুজা পাঠের জন্য মনে আনন্দ । রাস্তা ঘাটে কোনও অশান্তি হতে পারে । গঠন মূলক কোনও কাজে উন্নতি হতে পারে ।

মকর

চোখের কোনও সমস্যা বাড়তে পারে । কোনও কাজের জন্য মনের দিকে চঞ্চল ভাব থাকতে পারে । ভ্রমনের জন্য খরচ বৃদ্ধি । শত্রুর সঙ্গে কোনও আলচনা করবার আগে বার বার চিন্তা করুণ ।

কুম্ভ

কোনও পাওনা আদায় হতে পারে । অতিরিক্ত কাজের চাপে শরীরে ক্লান্তি বাড়তে পারে । ব্যবসার দিকে আশা বাড়তে পারে । শত্রুর কোনও পরিকল্পনা আজ বুদ্ধির জোরে ভেস্তে দিতে পারে ।

মীন
সকাল দিকে গুরুদেবের প্রতি ভক্তি বাড়তে পারে । কোনও কাজের ব্যপারে উৎসাহ বৃদ্ধি । সন্তানের কারনে মনে অশান্তি বৃদ্ধি । জলপথে একটু সাবধানে চলুন । বাড়িতে কাজের লোকের সঙ্গে কোনও বিবাদ । জ্যোতিষ শ্রী জয়দেব


Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.