রবিবার, ২0 অগাস্ট ২0১৭




টয়লেট এক প্রেম কথা নিয়ে বিতর্কের মুখে অক্ষয়

কলকাতা নিউজ ২৪ : 20/08/2017
মুম্বই: অক্ষয় কুমার কি টয়লেট এক প্রেম কথা ছবিতে সরকারের হয়ে প্রচার করছেন? অক্ষয়ের টয়লেট প্রেম কথা নিয়ে এখন এই প্রশ্ন উঠছে। তাতে অক্ষয় মিডিয়ার ওপর খানিক বিরক্ত। তিনি বলেছেন, এই সমালোচনায় তাঁর কিছু আসে-যায় না। তবে এর মানে এই নয় যে, তিনি কেবলমাত্র সামাজিক ছবিই করছেন। তাঁর কথায়, গোল্ড বা রোবট টু জিরোর মতো ছবিও তিনি করেছেন, যেগুলি সামাজিক ছবি নয়।
আসলে কেন্দ্রীয় সরকারও প্রতিটি বাড়িতে শৌচাগার নির্মাণের জন্যে প্রচার করছেন। একারণেই টয়লেট এক প্রেম কথা সরকারের হয়ে প্রচার করছে বলে অভিযোগ উঠেছে। এব্যাপারে অক্ষয় বলেছেন, ছবিতে আমরা যে বার্তা দিয়েছি, তার সঙ্গে যদি সরকারের প্রকল্পের মিল পাওয়া যায়, তাহলে অসুবিধাটা কোথায়? দেশের গ্রামাঞ্চলের বহু বাড়িতে শৌচাগার নেই। তাতে মহিলারা রীতিমতো বিপাকে পড়ছেন।
অক্ষয় আরও বলেন, প্যাডম্যান ছবিও তো একরকমের সামাজিক প্রচার। আমাদের দেশের ৯১ শতাংশ মহিলাই স্যানিটারি ন্যাপকিন ব্যবহার করতে পারেন না। প্যাডম্যান ছবিতে এটাই তো সামনে আনা হচ্ছে। এতে অসুবিধাটা কোথায়? যদিও এও এক ধরনের প্রচার। প্রসঙ্গত, ইদানীং সামাজিক ছবি করার দিকে ঝুঁকেছেন অক্ষয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টয়লেট এক প্রেম কথা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত। ছবিটি দেখানো হচ্ছে রাজ্যে রাজ্যে, যাতে মানুষের মধ্যে সচেতনতা গড়ে ওঠে।download


Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.