সোমবার , ২৮ অগাস্ট ২0১৭
  • হোম » বিনোদন » ভাঙড়ে অনুস্বার শর্মার শুটিং ঘিরে ব্যাপক উচ্ছাস




ভাঙড়ে অনুস্বার শর্মার শুটিং ঘিরে ব্যাপক উচ্ছাস

কলকাতা নিউজ ২৪ : 28/08/2017

images (5)

নাজির হোসেন, ভাঙড় :ভাঙড়ে আসছেন বলিউডের গ্ল্যামার গার্ল অনুস্কা শর্মা। সকাল থেকে কাতারে কাতারে মানুষ তার অপেক্ষায় প্রহর গুনছেন।দুপুর ২ টা নাগাদ সাদা অডি গাড়ি করে ভাঙড়ের কোড়লবেড়িয়া তে নামতেই জনতার ভিড় উপচে পড়ে।নতুন সিনেমা ‘পরী’ ছবির সুটিং করতে এদিন ভাঙড়ে আসেন অনুস্কা এবং পরমব্রত। বর্তমান কয়েকটি হিন্দি ছবিতে ভালো অভিনয় করে সমর্থদের নজর কেড়েছেন অনুস্কা। এর পাশাপাশি ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে তার সম্পর্কের জেরে মুম্বইয়ের এই নায়িকা এখন লাইম লাইটে।

কোড়লবেড়িয়া গ্রামের শতাব্দী প্রাচীন বটগাছ ও বিশাল বাঁশ বাগানে নতুন এই ছবির শুটিং চলছে।ভালোবাসা ও ভৌতিক রহস্যের মেলবন্ধনের গল্পে তৈরি এই ছবি। ছবি ঘিরে ভাঙড়ের মানুষের উচ্ছাস তুঙ্গে। কি ভাবে শুটিং হচ্ছে তার উপর অনুস্কা কে এক পলকে দেখার জন্য সমবার সকাল থেকে কাতারে কাতারে জনতা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকে। কিন্তু বাউন্সার ও নিরাপত্তা রক্ষী দের চাপে অনুস্বার ছবি ক্যামেরা বন্দি করতে পারেনি সংবাদ মাধ্যম। এমনকি উপস্থিত জনতা ও তাকে দেখতে পায়নি।

20170827_141715

এদিন ঠিক দুপুর দু’টো সময় সাদা অডি গাড়ি করে অনুস্কা নামতেই একটা মেক আপ ভ্যানে উঠে যান। চল্লিশ মিনিটের মেক আপ শেষে একটি গাড়ি তে উঠে দুশো মিটার দূরে বাঁশ বাগানে চলে যান। রাত আটটা পর্যন্ত এই শুটিং চলে। বলিউডের এই নামী নায়িকা পরী নাম এই ছবির প্রযজোনা করছেন। এই ছবিটি বাঙ্গালী পরিচালক প্রসিত রায়ের প্রথম ছবি। ছবিতে পরমব্রত এর সঙ্গে অনুস্কা শর্মা সহ গুরমিত চৌধুরী, সঞ্জয় সহ অন্যান্য কলা কুশলীরা আছেন।
ভাঙড়ের এর আগে বিভিন্ন টেলি সিরিয়াল এর শুটিং হলেও এই প্রথম কোনও সিনামার শুটিং তার উপর অনুস্কা শর্মার মতন নায়িকার উপস্থিতিতে। পরী সিনেমার এই শুটিং ঘিরে ব্যাপক উৎসাহী ভাঙড়। এই ছবিটির শুটিং চার দিন চলবে বলে জানা গিয়েছে। এর মধ্যে দুই দিন ভোর রাত হবে। ২০১৮ সালের প্রথমে সম্ভবত এই ছবি মুক্তি পাবে।



Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.