মঙ্গলবার , ২৯ অগাস্ট ২0১৭
  • হোম » কলকাতা » স্কুলে ফি বৃদ্ধির প্রতিবাদে অবরোধ বিক্ষোভ অভিভাবকদের




স্কুলে ফি বৃদ্ধির প্রতিবাদে অবরোধ বিক্ষোভ অভিভাবকদের

কলকাতা নিউজ ২৪ : 29/08/2017

IMG-20170829-WA0099

তমাল সরকার, বারুইপুর :মাসিক ফি বৃদ্ধির প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল অভিভাবকরা।মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার সোনারপুর থানার প্রতাপ নগরে। কামালগাজী গড়িয়া রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন অভিভাবকরা। অভিভাবক দের অভিযোগ স্কুল কর্তৃপক্ষ কোন আলোচনা ছাড়াই মাসিক ফি দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। শীততাপ নিয়ন্ত্রিত ক্লাস রুম করার জন্য টাকা নিয়ে এখনও পর্যন্ত এসি মেশিন লাগায়নি ক্লাসে।  স্কুলের প্রিন্সিপাল এ ব্যাপারে অভিভাবকদের সঙ্গে আলোচনায় বসার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

প্রতাপগড়ের বি ডি মেমোরিয়াল স্কুলের অভিভাবকদের অভিযোগ, স্কুলে হঠাৎ করে মাসিক ফি বৃদ্ধির জন্য আমরা অভিভাবকরা প্রিন্সিপাল এর সঙ্গে দেখা করে প্রতিবাদ জানাই কিন্তু প্রিন্সিপাল আমাদের কথায় কর্ণ পাত করেনি।তাই আমরা বাধ্য হয়ে পথে নেমে বিক্ষোভ দেখাই। এ বিষয়ে অভিভাবক রিঙ্কু মন্ডল বলেন, আমার বাচ্চা প্রথমিক বিভাগে পড়ে। মার্চ মাসে ৪২ হাজার টাকা নিয়েছে এবং মাসিক চোদ্দোশো করে বেতন দেওয়ার কথা কিন্তু হঠাৎ স্কুল কর্তৃপক্ষ বলছে চোদ্দোশোর পরিবর্তে একুশশো দিতে হবে। এরকম প্রতি ক্লাসে অস্বাভাবিক হারে ফি বেড়েছে। এর প্রতিবাদ জানিয়ে আমরা পথে নেমেছি।
এ বিষয়ে স্কুলের প্রিন্সিপাল বিজিয়া চৌধুরী বলেন, সিইএসসি বোর্ডের নিয়ম মেনে পরিকাঠামোর জন্য দশ শতাংশ ফিস বাড়ানো হয়েছে। বিষয়টি নিয়ে পুনরায় আলোচনা করা হবে অভিভাবকদের সঙ্গে।



Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.