মঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২0১৭




পুলিশ পিটিয়ে আসামি ছিনতাই বাসন্তীতে,আহত পুলিশ

কলকাতা নিউজ ২৪ : 05/09/2017
BASANTIR NIRDESHKHALI POLICE ASAMIDER DHARE ANAR SAMAY ASAMIDER CHARIYE 11 JAN POLICE KARMIKE MARDHOR KARE & POLICE GARI BHANGCHUR KARE (4)
তমাল সরকার,বাসন্তী:দক্ষিণ ২৪ পরগনা জেলার বাসন্তীতে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাই করল গ্রামবাসিরা। ঘটনায় আহত অন্তত চোদ্দো জন পুলিশ কর্মী। ভাঙচুর করা হয়েছে সি আই ক্যানিং রতন চক্রবর্তীর গাড়ি সহ পুলিশের আরও দুটি গাড়ি। সোমবারের এই ঘটনায় আহত পুলিশকর্মীদের বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছেI
সপ্তাহখানেক আগে বাসন্তীর নির্দেশখালিতে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে মৃত্যু হয়েছিল মুজিবর মল্লিক নামে এক যুব তৃণমূল কর্মীর| সেই খুনের ঘটনায় নাম জড়িয়েছিল স্থানীয় ফুল মালঞ্চ গ্রাম পঞ্চায়েত সদস্য জাকির শেখের। সোমবার দুপুর বারোটা নাগাদ বাসন্তী থানার ওসি অর্ধেন্দু শেখর দে সরকার ও সি আই ক্যানিং রতন চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ বাহিনী যায় নেবুখালির খিরিসতলায়। সেখানে জাকির সেখকে গ্রেফতার করে নিয়ে আসছিল পুলিশ। অভিযোগ সেই সময় প্রচুর গ্রামবাসি মহিলা ও পুরুষ আচমকা হামলা চালায় পুলিশের উপর।পুলিশ পিটিয়ে ছিনিয়ে নিয়ে যায় জাকির সেখকে।পুলিশের  তিনটি গাড়ি ভাঙ্গচুর করা হয়।কার্যত গ্রামবাসীদের হামলার হাত থেকে পালিয়ে বাঁচে পুলিশ। ঘটনায় মোট  চোদ্দো জন পুলিশ কর্মী আহত হয়েছে।ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায় ।ঘটনার পর বিকালে আবার বিশাল পুলিশ বাহিনী এলাকায় যায় ।বাড়িতে ঢুকে তল্লাশি চলে ।পুলিশের উপর হামলার অভিযোগে কয়েক জন কে গ্রেফতার করা হয়।আজ তাদের আদালতে তোলা হবে।
BASANTIR NIRDESHKHALI POLICE ASAMIDER DHARE ANAR SAMAY ASAMIDER CHARIYE 11 JAN POLICE KARMIKE MARDHOR KARE & POLICE GARI BHANGCHUR KARE (2)


Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.