শনিবার, ৯ সেপ্টেম্বর ২0১৭
  • হোম » উত্তরবঙ্গ » জেলার যুব সমাজকে দলে টানতে ফুটবলকে হাতিয়ার করল বিজেপি




জেলার যুব সমাজকে দলে টানতে ফুটবলকে হাতিয়ার করল বিজেপি

কলকাতা নিউজ ২৪ : 09/09/2017

IMG-20170909-WA0035

 

 

 

 

 

 

 

 

সাদ্দাম হোসেন ,কোচবিহার:পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের জন্ম শত বর্ষ উপলক্ষে সারা বাংলা আমন্ত্রনমূলক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হল কোচবিহারে। টুর্নামেন্টে জেলার বিধানসভা ভিত্তিক সাতটি এবং কোচবিহার শহরের একটি মোট আট টি দল অংশ গ্রহণ করে।

টুর্নামেন্টের সব গুলো ম্যাচ অনুষ্ঠিত কোচবিহার এম.জে.এন স্টেডিয়ামে .নক আউট ভিত্তিতে আটটি দলের মধ্যে চারটি দল সেরা চারে পৌঁছায় এবং সেমি ফাইনালে অংশ গ্রহণ করে। কোচবিহার যুব মোর্চার সভাপতি শৈলেন্দ্র প্রসাদ শাহু বলেছেন পণ্ডিত দীনদয়ালকে শ্রদ্ধা জানাতে  জেলার যুব মোর্চার উদ্যোগে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। কোচবিহার উত্তর বিধানসভা ফুটবল একাদশ বনাম দিনহাটা বিধানসভা ফুটবল একাদশ টুর্নামেন্টের ফাইনালে পৌছায় এবং পরস্পর পরস্পরের মোকাবিলা করে। ফাইনাল খেলার প্রথমার্ধের এবং দ্বিতীয়ার্ধের খেলা গোল শূন্য ভাবে শেষ হয়। নির্ধারিত সময়ের মধ্যে কোনো দল গোল করতে না পারায় খেলা ট্রাইবেকারে গড়ায়। দিনহাটা বিধানসভা কেন্দ্র ট্রাইবেকারে ৫-৪গোলে অবশেষে কোচবিহার উত্তরকে পরাজিত করে জয় লাভ করে এবং চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। ফাইনাল খেলায় ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন দিনহাটা বিধানসভা ফুটবল একাদশের গোল রক্ষক

শুভঙ্কর বল এবং টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছেন কৃষ্ণা বাস্ফোর। এদিকে শুক্রবার সন্ধ্যায় বৃষ্টির কারণে পরেরদিন শনিবার টুর্নামেন্ট খানিকটা দেরিতে শুরু হয়। উল্লেখ্য চ্যাম্পিয়ন দলকে ট্রফিসহ পাঁচ হাজার এবং রানার্স দলকে ট্রফিসহ তিন হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। কোচবিহার জেলার সভাপতি নিখিল রঞ্জন দে বলেন এ টুর্নামেন্ট জেলার যুব সমাজকে অনেক বেশি সংগঠিত করবে। শনিবার টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব নেতা শৈলেন্দ্র প্রসাদ শাহু। এছাড়াও মাঠে উপস্থিত ছিলেন বিজেপি কোচবিহার জেলার সভাপতি নিখিল রঞ্জন দে ,সহসভাপতি ব্রজগোবিন্দ বর্মন,শহর মন্ডলের সভাপতি বিরাজ বোস ,অনুপম দে ,দেবাশিষ ঘোষ সমীর রায় প্রমুখরা।



Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.