শনিবার, ৪ নভেম্বর ২0১৭
  • হোম » কলকাতা » ভাঙড়ে তৃণমূল নেতা কে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার সুপারি কিলার




ভাঙড়ে তৃণমূল নেতা কে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার সুপারি কিলার

কলকাতা নিউজ ২৪ : 04/11/2017

IMG_20171103_122058

ফারুক মোল্লা , ভাঙড় : ভাঙড় ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস এর সভাপতি অহিদুল ইসলামের উপর গুলি চালানোর ঘটনায় গ্রেফতার হল মূল সন্দেহ ভাজন দুষ্কৃতী তথা সুপারি কিলার। ধৃতের নাম হাবিবুর রহমান ওরফে বাচ্ছা খোকন (৩০)।তার বাড়ি ন্যাজাট থানার শাকদহ তালতলা তে। ধৃত কে শুক্রবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়।অহিদুল কে মারার জন্য কে সুপারি দিয়েছিল তার খোঁজে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মার্চ মাসে রাত দশটার সময় অহিদুল ইসলাম কাশীপুর থানা থেকে বাড়ি ফেরার সময় কাঁটালিয়া স্কুলের সামনে কয়েক জন অঞ্জাত পরিচয় দুষ্কৃতী বাইকে করে পিছন থেকে গুলি চালায়। গুলি তার কোমরে লেগে তলপেট আটকে যায়। সে যাত্রায় প্রানে বাঁচে।গুলিবিদ্ধ অহিদুল ইসলাম কে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় সেখানে চিকিৎসকরা অপারেশন করে বিপদমুক্ত ঘোষণা করে। কিন্তু চিকিৎসকদে পরামর্শ অনুযায়ী তাকে দীর্ঘদিন বিশ্রামে থাকতে হয়। অহিদুল ইসলামের অভিযোগ অনুযায়ী, খুনের চেষ্টা, ষড়যন্ত্র সহ অস্ত্র আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। সেই ঘটনায় বৃহস্পতিবার রাতে কাশীপুর থানা এলাকায় থেকে কুক্ষাত দুষ্কৃতী তথা সুপারি কিলার বাচ্চা খোকন কে গ্রেফতার করে পুলিশ।

ধৃত কে জেরা করে পুলিশ জানতে চাইবে কার প্ররোচনাতে সে গুলি করেছিল। আর তার সঙ্গে কেই বা ছিল। অবশ্য পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবক এখন তার দোষ স্বীকার করেনি। তাকে একাধিকবার জিঞ্জাসাবাদ করা হবে।



Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.