মঙ্গলবার , ৭ নভেম্বর ২0১৭
  • হোম » উত্তরবঙ্গ » বিজেপিতে যোগ দেওয়ার পুরস্কার? প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে




বিজেপিতে যোগ দেওয়ার পুরস্কার? প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে

কলকাতা নিউজ ২৪ : 07/11/2017

images(2)

 

 

 

 

 

 

 

বিজেপিতে যোগ দেওয়ার পুরস্কার? প্রশ্ন উঠছে। কারণ, সম্ভবত নারদের চার্জশিটে নাম থাকছে না মুকুল রায়ের। কেন ছাড় পেতে পারেন মুকুল? সিবিআই সূত্রে খবর, টেকনিক্যাল কারণেই পার পেয়ে যাচ্ছেন বিজেপি নেতা। নারদ ফুটেজে সরাসরি টাকা নিতে দেখা যায়নি মুকুলকে। একারণেই ছাড় পেতে পারেন তিনি। তবে সিবিআইয়ের এই যুক্তি ঘিরেও থাকছে প্রশ্ন।

বিজেপি যোগ দেওয়ার পরপরই স্বস্তি মুকুল রায়ের। সবকিছু ঠিকঠাক চললে নারদ মামলা থেকে রেহাই পাচ্ছেন মুকুল। সিবিআই সূত্রে খবর, আগামী বছরের শুরুতেই নারদ তদন্তের চার্জশিট দেওয়া হবে। তাতে মুকুলের নাম থাকার সম্ভাবনা নেই বললেই চলে। স্বাভাবিকভাব কারণেই চার্জশিটে থাকছে না প্রয়াত সাংসদ সুলতান আহমেদের নাম। কিন্তু বাকিদের মধ্যে মুকুলই ছাড় পাচ্ছেন কিভাবে?

মুকুলকে ফুটেজে টাকা নিতে দেখা যায়নি। তার হয়ে এক আইপিএস টাকা নিয়েছেন বলে অভিযোগ। তা আদালতে প্রমাণ করা কঠিন। এটাই মুকুলের পক্ষে যাচ্ছে ৷

যদিও সিবিআইয়ের এই যুক্তি ঘিরে উঠে আসছে বেশ কিছু প্রশ্ন ৷ নারদ কাণ্ডের জেরে সিবিআইয়ের জেরা মুখে পড়েন মুকুল ৷ নারদে তাঁর ভূমিকা গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছিল ৷ ফুটেজে স্পষ্ট, নারদকর্তার সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা হয় মুকুলের ৷ তিনিই নিজের হয়ে এক আইপিএসকে টাকা দিতে বলেন ৷ তদন্তে জেরা করা হয় ওই আইপিএসকেও ৷ মুকুলের হয়ে টাকা নেওয়ার ব্যাখ্য দিতে পারেননি ওই আইপিএস

তদন্তে ছাড় পেতেই মুকুল বিজেপির দিকে ঝুঁকছেন বলে তাঁর পুরনো দল তৃণমূলের তরফেও অভিযোগ ওঠে। বিজেপিতে যোগ দেওয়ার মধ্যেই নারদ তদন্তে ছাড়ের সম্ভাবনা তাই প্রশ্ন তুলে দিয়েছে।



Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.