বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২0১৭
  • হোম » রাজ্য » এক গুচ্ছ রাস্তা উদ্বোধনের মধ্য দিয়ে ভাঙড়ে উন্নয়নের বার্তা, ১৫ কোটি টাকা ব্যায়ে ২৫ কিলোমিটার রাস্তা
পরবর্তী




এক গুচ্ছ রাস্তা উদ্বোধনের মধ্য দিয়ে ভাঙড়ে উন্নয়নের বার্তা, ১৫ কোটি টাকা ব্যায়ে ২৫ কিলোমিটার রাস্তা

কলকাতা নিউজ ২৪ : 09/11/2017

IMG-20171109-WA0034-1

 

কলকাতা ডেক্স , ভাঙড় :পঞ্চায়েতের নিঘন্ট এখনও ঘোষণা না হলেও, সেটাকে পাখির চোখ করে উন্নয়নের মধ্য দিয়ে ভাঙড় বাসীর মন জয় করতে তৎপর শাসক দল। বৃহস্পতিবার ভাঙড়ে এক গুচ্ছ রাস্তা নির্মাণ প্রকল্পের সূচনা করেন দক্ষিণ ২৪ পরগনা জেলার জেলা পরিষদের সভাধিপতি সামিমা শেখ।

বৃহস্পতিবার ভাঙড়ের প্রানগঞ্জ অঞ্চলের মরিচাতে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ভাঙড় ফেরিঘাট থেকে বিবিরআইট পর্যন্ত পাঁচ কিলোমিটার রাস্তা নির্মাণ প্রকল্পের সূচনার মধ্য দিয়ে ভাঙড় ১ নং ব্লকের ৩ টি অঞ্চলে ১৫ কোটি টাকা ব্যায়ে ২৫ কিলোমিটার রাস্তা নির্মাণের আনুষ্ঠানিক সূচনা হয়।দক্ষিণ ২৪ পরগনার জেলা পরিষদের সভাধিপতি সামিমা শেখ এদিন মরিচা লেবু তলায় এই রাস্তা নির্মাণের ফলক উন্মোচন করেন। যা ভাঙড়ের ইতিহাসে নজিরবিহীন।

সামিমা শেখ কে পুষ্প স্তবক দিয়ে বরণ করে নিছেন কাইজার আহামেদ

সামিমা শেখ কে পুষ্প স্তবক দিয়ে বরণ করে নিছেন কাইজার আহামেদ

এদিন সামিমা শেখ মরিচা লেবু তলায় এক জনসভা থেকে ভাঙড়ের আরো তিনটি রাস্তা নির্মাণের সূচনা করেন। উল্লেখযোগ্য ভাবে সেগুলি হল, আমলেশ্বর থেকে বিবিরআইট হয়ে নারায়ণপুর পর্যন্ত, দ্বিতীয় নারায়ণপুর থেকে ঝাউতলা হয়ে বানসারা পর্যন্ত এবং তৃতীয় জাগুলগাছি গ্রাম পঞ্চায়েত থেকে চন্ডিপুর পর্যন্ত। এত গুলো রাস্তার উদ্বোধন করে সামিমা শেখ বলেন, “আজ আমাদের গর্বের দিন এই জেলা এক সময় পিছিয়ে পড়া জেলার তকমা পেয়েছিল আজ আমরা বিভিন্ন প্রকল্পের কাজের ক্ষেত্রে প্রথম।” তিনি আরও বলেন, উন্নয়নে সকল কে সহ যোগিতা করতে হবে। তিনি কাইজার আহমেদের প্রশংসা করে বলেন, “কাইজার ভাই দৌড় ঝাপ করে কাজ করছে। তাকে সকলেই সহযোগিতা করুন।” কাইজার আহমেদ বলেন,” আমরা মানুষ কে প্রতিশ্রুতি দিয়ে ছিলাম,আজ প্রতিশ্রুতি পুরন করতে পেরে খুবই খুশি। এই অঞ্চলের মানুষের যাতায়াতের সমস্যা দূর হবে।” কাইজার আহমেদ আর বলেন, এই ভাঙড়ে রাস্তা উদ্বোধন সহ কর্মতীরথ বাজারের মধ্য দিয়ে উন্নয়নের সূর্যোদয় ঘটানোর চেষ্টা করছি ৷



Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.