রবিবার, ১৯ নভেম্বর ২0১৭
  • হোম » পশ্চিম বঙ্গ » দলে কিছু কুচক্রি আছে তাঁরা দলটির সর্বনাশ করছে, মন্তব্য রেজ্জাকের




দলে কিছু কুচক্রি আছে তাঁরা দলটির সর্বনাশ করছে, মন্তব্য রেজ্জাকের

কলকাতা নিউজ ২৪ : 19/11/2017

IMG_20171118_164111

 ফারুক মোল্লা , ভাঙড় :রাজ্য নির্বাচন কমিশন রাজ্যে ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনের নিঘন্ট এখনও ঘোষণা করেনি। শাসকদলের পক্ষ থেকে ইতি মধ্যেই ভাঙড়ে প্রাক পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতিতে নেমে পড়েছে রেজ্জাক মোল্লা সহ তার অনুগামীরা । ভাঙড়ে তৃণমূল কংগ্রেসের মিছিলে উপচে পড়া ভিড় দেখে আপ্লুত রেজ্জাক মোল্লা, তিনি হুংকার দিয়ে বলেন, আমাদের দল শক্তিশালী ঐক্যবদ্ধ,দলে কিছু কুচক্রি আছে তাঁরা দলটির সর্বনাশ করছে।

শনিবার ভাঙড়ের হাতিশালায় মোদী হটাও দেশ বাঁচাও ডাক দিয়ে এক বিশাল জনসভার ডাক দেওয়া হলেও এর নেপথ্যে ছিল প্রাক পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি ।অবশ্য এদিনের জন সভায় উপচে পড়া ভিড় দেখে উচ্ছাসে ফেটে পড়েন তৃণমূল নেতৃত্ব ।রেজ্জাক মোল্লা ছাড়াও মঞ্চে উপস্থিত অহিদুল ইসলাম, নান্নু হোসেন, আব্দুর রহিম জুলফিক্কার মোল্লারা উপস্থিত জনতার উদ্দেশ্য বক্তব্য দিতে উঠে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন বিরোধীদের এর পাশাপাশি পঞ্চায়েত নির্বাচন নিয়ে তাঁদের গলায় আত্মবিশ্বাসের সুর শোনা যায়।

FB_IMG_1511021466203
ভাঙড়ে বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা বলেন, আমি তৃণমূল দলের সাজানো বাগানে এসে মালির কাজ করছি, ভাঙড়ের দল ঐক্যবদ্ধ ।এর পাশাপাশি তিনি আরও বলেন, দলে কিছু কুচক্রি আছে তাঁরা দলটির সর্বনাশ করছে। তাই আমাদের সজাগ থাকতে হবে। পঞ্চায়েত নির্বাচনে দলের অনুশাসন মেনে সবাই কে কাজ করতে হবে। রাজ্জাকের পাশাপাশি তৃণমূল নেতা নান্নু হোসেন বলেন, দল কে সর্বনাশ করার জন্য একটা অংশ সব সময় চেষ্টা করছে কিন্তু আজকের এই জন সমুদ্র প্রমাণ করে দিয়েছে দল ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। শ্রমিক নেতা জুলফিক্কার মোল্লা বলেন, এই এলাকায় কোন বিরোধী শক্তির চিহ্ন নেই। কেউ যদি বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করে মানুষ তাঁদের ছেড়ে কথা বলবে না। এর পাশাপাশি দক্ষিণ ২৪ পরগনার শ্রমিক সংগঠনের সভাপতি শক্তিপদ মন্ডল তাঁর মুল্যবান বক্তব্যের মধ্য দিয়ে রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়নের ক্ষতিয়ান তুলে ধরেন ।


Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.