শুক্রবার, ২0 জুলাই ২0১৮
  • হোম » কলকাতা » ১৫ ডিসেম্বর তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠক ডাকলেন দলনেত্রী




১৫ ডিসেম্বর তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠক ডাকলেন দলনেত্রী

কলকাতা নিউজ ২৪ : 08/12/2017

Kolkata: West Bengal Chief Minister Mamata Banerjee addresses a press conference in Kolkata on Thursday. PTI Photo (PTI12_1_2016_000344A)

কলকাতা ডেক্স  : পঞ্চায়েত ভোটের প্রচারে জোর কদমে নেমে পড়ার জন্য বার্তা দিতে চান দলনেত্রী। এ কারণে ১৫ ডিসেম্বর তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠক ডেকেছেন দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পঞ্চায়েত ভোটের আগে কোর কমিটির এই বৈঠক বিশেষ তাৎপর্যপূর্ণ। দলের শীর্ষ নেতৃত্ব মনে করছে, তৃণমূল ভবনে ডাকা এই বৈঠকে দলের সব মন্ত্রী, বিধায়ক, এমপি ছাড়াও জেলা পরিষদগুলির সভাধিপতি সহ গুরুত্বপূর্ণ নেতাদের ডাকা হয়েছে।
তৃণমূল সূত্রের খবর, এপ্রিল মাসের শেষে বা মে মাসের গোড়ার দিকে পঞ্চায়েত ভোট হতে পারে। এব্যাপারে চূড়ান্ত ঘোষণা অবশ্য এখনও হয়নি। তবে শীতকালে গ্রাম বাংলায় জোরদার প্রচার শুরু করতে চাইছেন মুখ্যমন্ত্রী। নির্বাচন ঘোষণা না হওয়া পর্যন্ত বিভিন্ন জেলায় গিয়ে প্রশাসনিক বৈঠক ও সভা করবেন তিনি। ইতিমধ্যে দুই ২৪ পরগনায় গিয়ে প্রশাসনিক সভা করেছেন মমতা। আগামী সপ্তাহে তিনি দক্ষিণবঙ্গের তিনটি জেলা বর্ধমান, বাঁকুড়া ও পুরুলিয়া যাচ্ছেন।
ভোট ঘোষণার পর রাজনৈতিক সভা শুরু হবে। তার আগে এখন থেকেই মানুষের ঘরে ঘরে গিয়ে গত ছ’ বছরে গ্রাম বাংলার ভোল বদলাতে তৃণমূল সরকার কী কী উন্নয়নমূলক কাজ করেছে, তার জোরদার প্রচার চালানোর জন্য কোর কমিটির বৈঠকে মুখ্যমন্ত্রী নির্দেশ দিতে পারেন বলে দলীয় নেতৃত্ব মনে করছে। দলের মধ্যে গোষ্ঠী কোন্দল যাতে পঞ্চায়েত ভোটে কোনো সমস্যা তৈরি না করে, সে ব্যাপারে কড়া বার্তা দিতে পারেন মুখ্যমন্ত্রী। তৃণমূল নেতৃত্ব মনে করছে, বিজেপি পঞ্চায়েত ভোটে ভালো ফল করার জন্য ব্যাপক প্রচারে নামবে। কারণ পঞ্চায়েত দখলে রাখার প্রভাব পড়বে আগামী লোকসভা ও বিধানসভা ভোটে।


Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.