শুক্রবার, ২0 জুলাই ২0১৮
  • হোম » কলকাতা » পঞ্চায়েত ভোটের আগে যে কোন মূল্যে ভাঙড়ে পাওয়ার গ্রিড হবে – রেজ্জাক




পঞ্চায়েত ভোটের আগে যে কোন মূল্যে ভাঙড়ে পাওয়ার গ্রিড হবে – রেজ্জাক

কলকাতা নিউজ ২৪ : 31/12/2017

IMG-20171230-WA0041

 

কলকাতা ডেক্স :পাওয়া গ্রিড করতে অনড় তৃণমূল। পঞ্চায়েত ভোটের আগে যেকোন মূল্যে ভাঙড়ে পাওয়ার গ্রিড হবেই বলে ঘোষণা করলেন ভাঙড়ের বিধায়ক তথা মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা।ভাঙড়ে তৃণমূলের শান্তি মিছিল থেকে শনিবার এমনটাই জানালেন তিনি।

বৃহস্পতিবার অশান্তির পর আপাত  শান্ত ভাঙড়ে  স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য এদিন কাশীপুর থেকে পোলেরহাট অন্তপুর পর্যন্ত  শান্তি মিছিল করে ভাঙড়ের তৃণমূল নেতৃত্ব। শুক্রবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়, আব্দুর রেজ্জাক মোল্লা সহ ভাঙড়ের তৃণমূল নেতৃত্ব দের নিয়ে বিশেষ বৈঠক করে ভাঙড়ে শান্তি ফেরানোর ডাক দেন। সেই মতন শনিবার বিকালে ভাঙড়ে শান্তি মিছিলের ডাক দেয় তৃণমূল কংগ্রেস। খুব কম সময়ের মধ্যে মিছিল ডাকা হলেও মিছিলে জমায়েত দেখে আপ্লুত তৃণমূল নেতৃত্ব ভাঙড় থেকে নকশা মাওবাদী দের উৎখাত করা ডাক দেন। মিছিলে নেতৃত্ব দেন, ভাঙড়ের বিধায়ক তথা মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা, ভাঙড় ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি আরাবুল ইসলাম, জেলা পরিষদ সদস্য কাইজার আহমেদ, অহিদুল ইসলাম নান্নু হোসেন আব্দুর রহিম। মিছিল শেষে অন্তপুর মোড়ে জনসভা করা হয়। এই জনসভা থেকে জমি কমিটি এবং অলীক চক্রবর্তী কে চরম হুঁশিয়ারি দেওয়া হয়।
এদিন রেজ্জাক মোল্লা বলেন, ভাঙড়ে দল ঐক্যবদ্ধ, ‘সাত ভাই চম্পা’। মানুষ কে যারা ভুল বুঝিয়ে পাওয়া গ্রিড করতে দিচ্ছে না সেই রেড ষ্টার অলীক লুকিয়ে আছে কেন বেরিয়ে আসুক। আমরা যে কোন মূল্যে পঞ্চায়েত ভোটের আগে পাওয়া গ্রিড করব। রেজ্জাক মোল্লার কথার রেশ ধরে আরাবুল বলেন, উন্নয়নের স্বার্থে পাওয়া গ্রিড করতে হবে। মানুষ ঐক্যবদ্ধ হয়ে পাওয়া গ্রিড তৈরি করবে। এর পাশাপাশি কাইজার আহমেদ বলেন, উন্নয়নই মূল মন্ত্র আমরা পাওয়া গ্রিড এলাকায় উন্নয়ন করছি রাস্তা হচ্ছে গরীব মানুষ ঘর পাচ্ছে। মানুষ আমাদের পাশে আছে আমরা ওই এলাকায় মিটিং করব।একই বক্তব্য নান্নু হোসেন অহিদুল ইসলাম দের গলায় শোনা যায়। এদিনের এই ঐক্যের ছবি দেখে উপস্থিত তৃণমূল কর্মীরা বলেন মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে অবশেষে ভাঙড় থেকে শাসক দলের গোষ্ঠী কোন্দল মিটে ঐক্যের ছবি ধরা পড়ল।



Executive Editor: Akash Biswas
Associate Editor : Advocate Anshuman Sengupta
Address : kolkata
E-mail: [email protected]
© Copyright 2015 FILM & CRCC Computer center All rights reserved.